মঙ্গলবার, ২৬ মে, ২০১৫

আমার প্রথম প্রেমিকা কে চোদা

মাগির নাম ছিল পপি।নওগাঁয় বাড়ি। আমার সাথে মোবাইলে পরিচয় হয় ওর। আমার বাবা ওর বাবার বন্ধু তাই ওর বাসায় মাঝে মাঝেই যেতাম। সমস্যা হত না।ওর ফিগারটা ছিল দেখার মত। আমার বন্ধুরা যখন আমার সাথে যেত তখন হা করে ওর দিকে তাকিয়ে থাকত। আমি বলতাম তাকাস না। ওর বয়স ১৬কি ১৭ হবে কিন্তু ২৬,২৮,৩০ সাইজের জটিল ফিগার। প্রথম বার যখন ওকে দেখেছিলাম সেদিন ওর বাসায় অনেক লোক ছিল বলে চান্স নিতে পারিনি। আমি বাড়ি ফিরে ফোনে বললাম আজ তোমাকে অনেক কিছু করতে চেয়েছিলাম পারিনি এরপর গেলে দিবে তো? ও বলল.হ্যাঁ দিব। আমি তো শুনেই থ। তার মানে জটিল একটা জিনিস মিস করে ফেললাম। এর মাঝখানে আবার সমস্যা শুরু হল। প্রাইভেটে ওর স্যার ওকে বিয়ের প্রস্তাব দিল এছাড়া ওর আরো বিয়ে আসতে শুরু হল। আমি ওর বাবাকে ফোন দিয়ে বললাম আমি আপনার মেয়ে বিয়ে করব। আমার বাবা অনেক সম্পত্তি ছিল এটা ওর বাবা জানত কিন্তু ওগুলো শেষ হয়ে গেছে এটা জানত না।আমার কথা শুনে কিছুটা রাজি হল। আমার একথা শুনে পপি খুশি হল। আমার সাথে আরো ফ্রি হয়ে গেল। আমরা গল্প করতাম বিয়ের পর কে কাকে কিভাবে চুদব এটা নিয়ে। আমার বাড়া খাড়া হয়ে গেছে ওকে বলতাম। ও বলতো ফোনটা বাড়ায় ধর আমি কিস্ করি।

আমি তাই করতাম। মাঝমাঝে ও বলত ওর মাল খসেছে আমি ফোনে কথা বলার ফাকে শুধু ওর সেক্স তুলে দিতাম।ও আমাকে সব বলত কবে ওর মাসিক হয়। কবে সাইয়ার লোম কাটে সব। আমি ওকে ভিট কিনে দিতাম মাঝে মাঝে। এরপর মাস খানেক পর আমার সে সুযোগ হাতে এলো। আমার S.S.C পরীক্ষার পর আমি ওর বাড়ি গেলাম। ও আমাকে এগিয়ে নিতে রাস্তায় এল। আমি প্রথমে ওর কয়েকটা ছবি তুলি। টাইট লাল রঙের সালোয়ার পড়ে ছিল। দুদুগুলো খাড়া হয়ে যেন আমাকে ডাকছে। আমি ওর বাসায় গিয়েই দেখি কেউ নেই। আমাকে বিছানায় বসিয়েই ও আমার দুই গালে আর ঠোটে কিস্ করে।এটা ওর প্রথম কিস্।আমার এখনো মনে আছে কি সুন্দর ঠোট। আমি উঠে ওকে জড়িয়ে ধরলাম আরা বুঝছিলাম ও আমাকে বুক দিয়ে ঘুতা দিচ্ছে। আমাকে কিস করে বলল,আমাকে এখান থেকে নিয়ে যাও সোনা আর পারছি না আমি। আমি বললাম যাব নিয়ে যাব বলে ওকে ৪_৫ বার কিস করলাম। ওর মা আসল কিছুক্ষন পর। আমাকে একটা কিস দিয়ে বলল আসছি সোনা। ও রান্নায় সাহায্য করতে গেল ওর মা কে। মাঝে মাঝে এসে পাশে বসল কিস করল,পা দিয়ে পা ঘসল আবার চলে গেল। একটু পর আবার এসে আমার সামনে ওপুর হয়ে কি যেন নিয়ে গেল। আমি বলে বোঝাতে পারব না।কি সুন্দর আর মোটা পাছা আমি জীবনেও দেখিনি। দুপুরে দুজন এক সাথে খেতে বসলাম।আমি ওকে আর ও আমাকে হাতে তুলে খাইয়ে দিল। পাশের ঘরে ওর বাবা মা খাচ্ছে। আমি খুব কম খেয়ে উঠে পড়লাম। এরপর ওর বাবা খাওয়া শেষে দোকানে চলে গেল। আমরা গল্পই করছিলাম ওর মা এসে দরজাটা বাইরে থেকে ভিরিয়ে দিল। আমি ওকে ইশারা করে বললাম কি হল? আর মনে মনে ভাবলাম লুলুরে। আমি ওকে জরিয়ে ধরলাম আর হাত দিয়ে খারা মাঝারি দুদু গুলোকে টিপতে থাকলাম। আমি ওকে বললাম আজ দুদুতে কিস করতে দাও। ও বলল,জামা খুলব না ওপুর দিয়েই কিস করবে। আমি দেখালাম ওর ছোট ভাই ঘুর ঘুর করছে তাই জামার উপুর দিয়েই মুখ দিলাম দুদুর উপুর। আমি জানতাম না মেয়েদের দুধ এত নরম হয়। এর পর দেখলাম ওর মা বাইরে বের হল দরজাটা একটু ফাঁক করে দেখল।পপি লাফ দিয়ে উঠল। আমি ওকে বললাম যাও দরজাটা ভিরিয়ে আস। তাই করল। আর আমি ওকে কিস করতে করতে ওর পাছায়,ওর দুদুতেআর ওর পেটের তলায় হাত দিয়ে ডলতে থাকলাম। এই ফাঁকে আমি আমার ডিজিটাল ক্যামেরা টা ঘরের এক কোনে রাখলাম। আমি ঐ দিন ডাবল আন্ডারওয়ার পড়েছিলাম। আমার সেক্স খুব বেশি তাই। আমার বাড়ার অবস্তা দেখে ও হাত দিল। আমার বাড়ার সাইজ ৮” ওর হাতের ঘসানে আরো বড় হয়ে গেল। আমি বললাম সোনা কনডম আনতে ভুলেগেছি। ও বলল,ওর কাছে আছে ওর বাবার দোকানের। চুরি করে এনেছে। একটু পর ওর মা ওর নানির বাসায় চলে গেল বেড়াতে। আমি খেপে ওর জামা টেনে খুলে ফেললাম। খুলতে গিয়ে একটু ছিড়ে গেল। এর পর দেখলাম লাল রঙের ব্রা। আমাকে ডাকছে। আমি একটানে টেনে ওর বড় দুদুর ছোট বোটা গুলো চুষতে থাকলাম। ও আনন্দে লাফাতে থাকে। আমি আমার জামা প্যান্ট খুলে ফেলি। এরপর মনে হয় যে জানালা লাগানো হয়নি। আমি উঠে গিয়ে লাগালাম। এরপর ওর পাজামা খুললাম।ও পেন্টি পড়ে না জানিতাই খুলতেই ওর সুন্দর সেভ করা সাইয়াটা আমার সামনে এল। আমি মুখ দিয়ে চাটলাম ও মাল খসালো। আমি ৫মিনিট চাটার পর বললাম এবার তোমার পালা। ও আমার বাড়া আর বিচি চুষে গরম গরম নিঃশ্বাস ফেলল। এরপর আমি ওকে বললাম কনডম পড়িয়ে দিতে।আমার বাড়ায় ও কনডম পড়ানো। আমি শুয়ে পড়লাম ওকে বললাম আমার বাড়ায় ওর সাইয়া ঢোকাতে। তাই করল। সহজে ঢুকল না।ওর টাইট সাইয়াতে ঢুকাতে অনেক সময় লাগল।ও আরামে গরম নিঃশ্বাস ফেলল আর আমারকানের কাছে এসে আঃ আঃ উঃ মা… সোনা এবার তুমি কর বলে চিল্লাতে থাকে। ১০মিনিট পর আমি ওকে শুইয়ে দিয়ে ওর গর্তে জোরে ঠাপ মারি এক ঘুতোনে ঢুকে যায় ওর গর্তে। এভাবে চুদার পর আমি ওকে বলি কুকুরে মত উপুর হতে।ও বলে পাছায় ঢুকিওনা প্লিজ। আমি জোর করাতে ও তাই করল আমি কনডমে একটু তেল লাগিয়ে আস্তে আস্তে ঠাপ মারাতে খুব সহজে ঢুকে পড়ে। আমি ঠাপাতে ঠাপাতে তল দিয়ে ওর দুদুকচলাতে থাকি। ও আরামে আঃ আঃ উহূঃ ঊঃ মাগো বলে কাতরাতে থাকে। আমি ওকে শান্ত করিয়ে আবার ঠাপ মারি। উফঃ বোঝাতে পারব না কি নরম আর বড় পাছা। চুদে খুব মজা পেয়েছিলাম। অনেকক্ষন চুদার পর দুজন মাল খসিয়ে উঠে পড়ি। আসার সময় ও আমাকে জড়িয়ে ধরে কিস করে আর কেঁদেফেলে। আমি ওকে শান্ত করাই। *কিন্তু বুঝতে পারিনি যে এটাই হবে আমাদের শেষ দেখা। কোন এক কারনে এর কিছুদিন পর ওর পরিবারের সবাই বলে আমি যেন ওকে আর ফোন না করি। আমি ইচছা করলে আমাদের চোদন লিলার ভিডিওটা সবাইকে দেখাতে পারতাম কিন্তু বিবেকে বাধে। আমি এখোনো ওকে ভালোবাসি।

2 মন্তব্য(গুলি):

  1. ভুদার রস আর ঘামের গন্ধ আমাকে পাগল করে দিল।

    তাড়াহুড়া করে ঢোকাতে গিয়ে পিছলে বের হয়ে গেল.

    মেজদি কে রাম চোদা

    চিড়িক চিড়িক করে মাল ঢালতে লাগলাম।

    তমার ভোদা

    কচি কাজের মেয়ে চোদা

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    হায় , আমার নুনু দিয়ে কি বেরচ্ছে

    এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    ২০১৬ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স পড়তে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স ফ্রী ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে বাংলা চটি ভিসিট করুন || বাংলা চটি

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে Bangla Choti ভিসিট করুন || বাংলা চটি

    চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা || বাংলা চটি

    মামির দুধের গুদাম || বাংলা চটি

    কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু ||বাংলা চটি

    পাশের বাসার আন্টি চুদল আমায় || বাংলা চটি

    বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি || বাংলা চটি

    আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল || বাংলা চটি

    বড় ভাবী সাথে চোদা-চুদি || বাংলা চটি

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    মা এবং ছেলে মিলে চোদাচুদি || বাংলা চটি

    যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে || বাংলা চটি

    পারুল ভাবী'র চোদন কাহিণী || বাংলা চটি

    আমার মায়ের ফুলশয্যা || বাংলা চটি

    সাহস করে দুধে হাত

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    খদ্দেরের কল পেলে বাসায় যাই

    উত্তরমুছুন