শুক্রবার, ২৯ মে, ২০১৫

২ ওভারও হয়নি এর মধ্যেই আন্টি বেরিয়ে আসলেন

আর দেখতে থাকলাম। হঠাৎ আমার মনে হল এইটা তো অনেক বেশি রিস্কি হয়ে যাচ্ছে। কারন অমি তো পাশের রুমে আছে। ও যদি বের হয়ে যায় আর আমাকে দেখে ফেলে তাইলে তো পুরো মজাটাই মাটি হয়ে যাবে। উল্টা মাইর খাওয়ার চান্স আছে। তাই প্ল্যান করে অমিকে বললাম যে বাইরে যেয়ে দুটা চকলেট কিনে আনতে, ও চলে গেল। এইবার আমি আয়েশ করে দেখা শুরু করলাম। ফুটোতে আবার চোখ দিয়ে দেখি আন্টি অলরেডি কাপড় ধুয়ে ফেলছে। কাপড়গুলা ধুয়ে একটা বালতির মধ্যে রাখছে এবং গোসলের প্রস্তুতি করতেছে। যাই হোক আন্টি শরীরে একটু একটু করে পানি নেওয়া শুরু করল। আমি তার সারা শরীরের সব জায়গা দেখতে লাগলাম। দাঁড়ানো অবস্থায় দেখলাম, আন্টির দুদুগুলা যেন আমার দিকে তাকিয়ে আছে। আন্টির ডান হাতে মগ এবংআর বাম হাতে দুদু কচলান। পানি ঢালেন আর দুদু কচলান আর আমি কচলাই আমার ধোন। এরপর তিনি গায়ে সাবান মাখা শুরু করলেন আর আমি দেখতে থাকলাম। আমার বুকের ঢিপঢিপানি বাড়তে থাকলো। আমি কি করব বুঝে উঠতে পারতেছিলাম না। এর মধ্যে আন্টি তার পেটিকোট খুলে ফেললেন। আমার সামনে তার নাভিটা একদম স্পষ্ট হয়ে উঠল। কিন্তু নিচে আর দেখে পারতেছিলাম না। খুব ইচ্ছা ছিল তার যোনি দেখব। আমি যেহেতু কখন বয়স্ক মেয়েদের যোনি দেখি নাই, তাই ওইটা দেখতে বেশি ইচ্ছা করতেছিল। খুব চেষ্টা করলাম কিন্তু বিধি বাম। পরে আর কি করব। আন্টি কিছুতেই দূরে গেলেন না।

আমিও খুব একটা দেখতে পারলাম না। যতটুকু দেখলাম তা হল আন্টির তলপেট আর আন্টির পাছার উপরের অংশ। যাই হোক আর বেশিক্ষণ থাকতে সাহস হচ্ছিল না তাই সরে আসলাম। আন্টির রুমে যেয়ে বসে থাকলাম। একটু পরে অমি চলে আসল। ওর কাছ থেকে চকলেট নিয়ে খেতে থাকলাম। এরপর একটা কাজ করলাম। ওকে বললাম, চল আমরা ব্যাট বল খেলি। ও রাজি হল। ও আর আমি যেয়ে ওদের বাথরুমের পাশের বারান্দায় খেলতে লাগলাম। ২ ওভারও হয়নি এর মধ্যেই আন্টি বেরিয়ে আসলেন। দেখলাম আন্টির নিচে অন্য একটা পেটিকোট। উপরে খোলা বুক। মাঝারি সাইজের খাড়া দুদু, একদম খাড়া। আমি উনাকে দেখিইনি এমন ভাবটা করে খেলতে লাগলাম। উনিও আমাকে দেখেও তেমন কিছুই না করে এক হাতে বালতি আর আর এক হাতে শাড়িটা নিয়ে আমার পাশ দিয়ে অন্য একটা বারান্দায় গেলেন। আমার পাশ দিয়ে যাবার সময় আমি আড়চোখে তার দুদু দুইটা খুব কাছ থেকে দেখে নিলাম। পাশ কাটানোর পর দেখলাম উনার পাছাটা। পাছার খাঁজে পেটিকোট ঢুকে গেছে। ইচ্ছে হচ্ছিল পাছার খাঁজে আঙ্গুল ঢুকায়ে দেই। নরম মসৃণ আর ভেজা পিঠ দেখে আমার ধোনটা যে কখন আবার শক্ত হয়ে গেছে টের পাইনি। আমি ব্যাটিং করতেছিলাম। ইচ্ছা করে বল ওই বারান্দায় পাঠালাম। তারপর নিজেই বল আনতে গেলাম। আন্টি তখন বুকের উপর শাড়িটা দিয়ে তার ভেজা শাড়িটা মেলে দিচ্ছিলেন। আমি তখন অমিকে বললাম যে তুমি একা একা খেলতে থাক আমি একটু ফ্যানের বাতাস খেয়ে আসি। এই বলে উনার বেডরুমে গেলাম। যেয়ে ঘামা গায়ে অপেক্ষা করতে থাকলাম কখন আন্টি আসে এই অপেক্ষায়। ২ মিনিটের মধ্যেই আন্টি চলে আসল। আমি টেবিলে হেলান দিয়ে বাতাস খাচ্ছিলাম।

0 মন্তব্য(গুলি)

একটি মন্তব্য পোস্ট করুন