শুক্রবার, ২৯ মে, ২০১৫

ফুফাত বোন মিতু

যা ঘটেছিল আমার ফুফাত বোন মিতু'র সাথে । মিতু দেখতে ভালই আছে কিন্তু আমার চেয়ে বয়ষে কিছুটা বড় । বয়ষ বেশি হলে কি হবে ওকে দেখলে আমার বাড়ার অবস্থা খারাপ হয়ে যায় । ছোটবেলা থেকেই সে আমাদের বাসায় থাকে । আগে ছোট ছিলাম তাই এসব চিন্তা মাথায় আসেনি কিন্তু এখন তো আগের মত করে থাকলে চলবে নাহ্ ।দিনদিন নিচের যন্ত্র বড় হচ্ছে তাকে তো ঠান্ডা রাখতেই হবে ।।। সে আমার চেয়ে বড় বলে কথা কম বলতাম তার সাথে। ।। একদিন রাতে ঘুমিয়েছি হঠাৎ আমার ঘুম ভাঙলো ।। অনেক ছটফট লাগলো নিজেকে ।।ঘুম আসছেনা তাই ভারতীয় সানিলিওনের রাগিনি মুভি দেখতে লাগলাম ।।।। দেখতে দেখতে আমার বাড়া কেন যেন লম্বা হতে লাগলো ।।ভাবছি কি করে ঠান্ডা করবো ।।। হঠাৎ মনর পড়লো মিতু'র কথা ।।তখন ছিল গরমের দিন ।।।। দু রুমেই ফ্যান চলছে শব্দও হচ্ছে। ।। তাই আমি দরজা খুলে বাহিরে গেলাম কেও শুনতে পেল নাহ্। ।।। মিতু ছিল আমার দাদীর সাথে। ।।। দাদী বয়ষ্ক মানুষ ফ্যানের শব্দ কানে লাগে তাই তার রুমে ফ্যান নেই। ।।। আমি সাহস করে গেলাম মিতু'র জানালার কাছে। । গিয়ে দেখি সে ঘুমিয়েছে বুকের উপর ওড়না নেই ফলে তার উচু উচু দুধগুলো দেখে বাড়ার অবস্থা আরো খারাপ ।।।।। জানালা দিয়েই তার দুধে হাত দিলাম ।।।। ওহ্! !! কি নরম পরে ২ হাত দিয়েই কচলাতে লাগলাম একটা সময় দেখলাম সে নিঃশ্বাস নিচ্ছে জোরে জোরে ।।।।।।ফলে ভয় পেয়ে চলে গেলাম ।।।। বাথরুমেগিয়ে নিজেকে ঠান্ঠান্ডা করলাম । ।।। গতকালের মত আজকে রাতেও তার জানালার কাছে গেলাম ।।।। এবার টাগ্রেট তার ভোদার দিকে ।।অনেক শখ মেয়েদের ভোদা সরাসরি দেখার ।।।তাই হাত বাড়িয়ে দিলাম কিন্তু প্যান্টি পড়া ছিল বলে সুবিধা হলো না নাড়তে ।।। চলে গেলাম বাথরুমে। ।।। ভাবছি এভাবে আর চলেনা।।। তাকে না চুদে শান্তি নেই। ।।। তার ৩ দিন পর শুনলাম মা নাকি রাজশাহী যাবে বেড়াতে সঙে ছোট বোনটাকেও নিয়ে যাবে ।।।।বাসায় শুধু আমি - বাবা - দাদি ও মিতু থাকবো ।।।।। বাবা তো সকালেই বেড়িয়ে যায় রাতে আসে এটাই সুযোগ তাকে চোদার ।।।। বাবা যাওয়ার পর থেকেই মিতুকে ফলো করছি ।।। সকাল শেষে দুপুর হলো ।।।। একটু পড়েই সে গোসল করতে বাথরুমে ঢুকবে ।।।। যা করার এখনই। ।।। সে নিজের কাপড় খুজছেএবার আমার রুমে আসছে গামছা নেয়ার জন্য ।।। আমিও তৈরি ছিলাম সে ঢোকার সাথেই তাকে জড়িয়ে ধরলাম ___ মিতুঃ উম! ! এসব কি হচ্ছে ??? ছার বলছি

আমিঃকিচ্ছুনা - চুপ করে থাক মিতুঃ আমার লাগছে আমিঃ চুপ করনা মিতুঃ আমি তোর বড় আর বড়দের সাথে এমন করছিস আমিঃ হুম __ চুপ কর অনেক্কন তারসাথে জড়াজড়ি করতে বিছানার চাদর নিচে পড়ে গেছে। । এখন কেও রুমে ঢুকলেই বুঝতে পারবে আমরা চোদাচুদি করেছি ____ পরে তার দুধ টিপছি হঠাৎ সে বললোঃ ঠিক আছে আমি রাজি কিন্তু দরজা তো খোলা আমিঃওকে লাগাচ্ছি মিতুঃ কোথায় করবি এই রুমেই? ?? আমিঃ নাহ্ বাথরুমে চল পরে ওর দুুধ টানতে টানতেই বাথরুমে গেলাম মিতুঃ ওহ্ ব্যাথা লাগছে তো আমিঃ একটু লাহবেই বাথরুমে গিয়েই তাকে শুয়ে দিলাম। ।যা কিছু পড়নে ছিল সবই খুললাম ।। প্রথমে আমি তার দুধ চুষতে লাগলাম ।।। ১৮০ মাইল স্পীডে দুধ চুষছি কিন্তু ১ ফোটা দুধও বাহির হলোনা।।। আমিঃ দুধ পড়েনা কেন? ?? মিতুঃ মেয়েরা প্রেগন্যান্ট না হলে দুধ পড়েনা আমিঃ তোকে প্রেগন্যান্ট করতে কত দিন লাগবে? ?? মিতুঃ চুপ কর আমিও আর কিছু না বলে ভোদায় হাত দিচ্ছিলাম মিতুও ওমা! !!!! বলে হাসতে লাগলো ভোদায় বাল ছিলনা তাই মুখ লাগাতে চাইলাম কিন্ত মিতুঃ প্লিস নাহ্ ____ সহ্য করতে পারবো না আমিঃ ২ মিনিট মিতুঃ আচ্ছা তারাতারি এভাবে ১০ মিনিট চাটার পর দেখলাম তার ভোদা দিয়ে পানি পড়ছে এবং সে গোঙাতে লাগলো ____ ওহ!!!!!!!"""""""""""" আহ্!!!!!!"""" করতে লাহলো মিতুঃ প্লিস আর নাহ্ ____ আর সহ্য করতে পারছি নাহ্ ___ কি করবি কর আমিঃ আচ্ছা আমার বাড়াটা চেটে দে মিতুঃ ছি!!! ঘৃনা লাগে আমিঃ আমিও তাহলে ১০ মিনিট আবার তোর ঐটা চাটবো সে কিছু নাহ্ বলে কয়েক সেকেন্ড বাড়াটা মুখে নিয়েই বাহির করে দিলো ___ তাকে শুয়ে দিলাম ___ আমার বাড়ার মাথায় কিছুটা থুথু লাগিয়ে নিলাম পড়ে দিলাম আস্তে আস্তে তার ভোদায় ঢুকিয়ে সে উম!!!!!!!!! আহ্! !!!!!!!!!! করতে লাাগলো ______ আমিও আরো জোরে জোরে চুদতে লাগলাম _____ প্রায় ১৫ /// ২০ মিনিট চোদার পর মনে হলো মাল পড়বে তাই তাকে বললামঃ মাল কোথায় ফেলবো ,???? মিতুঃ বাহিরে আমিও বাহিরে ফেললাম ____ এবং কিছিখন দুজনে শুয়ে থাকলাম ____ পড়ে আমি বেড়িয়ে এলাম এবং সে গোসল করে বাহির হলো _____√√√√√ পড়ে লজ্জায় তার দিকে তাকাতেই সাহস পাচ্ছি লাম নাহ্

0 মন্তব্য(গুলি)

একটি মন্তব্য পোস্ট করুন